ঢাকারবিবার , ৩১ ডিসেম্বর ২০২৩
  1. কারিগরি
  2. ক্যাম্পাস
  3. খেলাধুলা
  4. জব কর্নার
  5. দেশ-বিদেশ
  6. প্রাথমিক
  7. বিনোদন
  8. বিশ্ব-বিদ্যালয়
  9. মতামত
  10. মাদ্রাসা
  11. মাধ্যমিক
  12. শিক্ষাগুরু
  13. সম্পাদকীয়
  14. সারা দেশ
আজকের সর্বশেষ সবখবর

ছোট ভাইয়ের হাতে বড় ভাই খুন। হত্যাকান্ডের এক ঘন্টার মধ্যে আসামি গ্রেফতার।

nasir uddin
ডিসেম্বর ৩১, ২০২৩ ১০:১৯ অপরাহ্ণ
Link Copied!

লুৎফর রহমান,রংপুর বিভাগীয় ব্যুরোচীফ ঃ

গত ৩০ ডিসেম্বর সকাল অনুমান ১১:৩০ টার সময় পঞ্চগড় জেলার বোদা থানার কাজলদিঘী কালিয়াগঞ্জ ইউপির আমতলা কাজীপাড়া গ্রামের মৃত খতিরউদ্দীনের ছেলে দানেশ রহমান কে তার সৎ ভাই মোঃ আবু বক্কর সিদ্দিক কুড়াল ও ধারালো ছোরা দিয়ে গুরুতর আঘাত করে যার ফলে ভিকটিম দানেশ এর মৃত্যু হয়।

উক্ত ঘটনায় মৃত দানেশ রহমানের ছেলে আহসান হাবিব বাদী হয়ে বোদা থানায় একটি হত্যা মামলার এজাহার দায়ের করলে বোদা থানার অফিসার ইনচার্জ মোঃ মোজাম্মেল হক আসামি মোঃ আবু বক্কর সিদ্দিক এর এর বিরুদ্ধে হত্যা মামলা রুজু করেন।

পঞ্চগড় জেলার সুযোগ্য পুলিশ সুপার জনাব এস,এম সিরাজুল হুদা পিপিএম এবং দেবীগঞ্জ সার্কেল এর সহকারি পুলিশ সুপার রুনা লায়লা এর দিকনির্দেশনায় বোদা থানার অফিসার ইনচার্জ জনাব মোঃ মোজাম্মেল হক এর নেতৃত্বে এসআই আব্দুর রাজ্জাক সহ বোদা থানার অভিযানিক দল অভিযান পরিচালনা করে মামলার আসামি মোঃ আবু বক্কর সিদ্দিককে ১ ঘন্টার মধ্যে গ্রেফতার করে।

মামলার ঘটনা সংক্রান্তে হত্যাকান্ডে ব্যবহৃত কুড়াল ও ধারালো ছোড়া আলামত হিসেবে জব্দ করা হয়েছে। আসামিকে বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে। মৃতের লাশ এর সুরতহাল রিপোর্ট প্রস্তুত করত ময়না তদন্ত অন্তে ধর্মীয় রীতিনীতি অনুযায়ী দাফন কাফনের জন্য পরিবারের নিকট হস্তান্তর করা হয়েছে।

আসামি মোঃ আবু বক্কর সিদ্দিক বিজ্ঞ আদালতে ফৌঃ কাঃ বিঃ ১৬৪ ধারা মোতাবেক স্বীকারোক্তিমূলক জবানবন্দি প্রদান করেছেন।

মামলার এজাহার সূত্রে ও প্রাথমিক তদন্তে জানা যায় ভিকটিম দানেশ রহমান ও আসামি মোঃ আবু বক্কর সিদ্দিক একে অপরের বিমাতা ভাই হয়। তাদের মধ্যে বেশ কিছুদিন ধরে জায়গা জমি নিয়ে বিরোধ চলে আসতেছিল। ঘটনার দিন সকাল ১১:০০ টার সময় আসামি মোঃ আবু বক্কর সিদ্দিক তার বাড়ি থেকে একটি কুড়াল ও একটি ধারালো ছোরা নিয়ে ভিকটিম দানেশ রহমান এর বাড়িতে প্রবেশ করে জমি দাবী করে প্রথমে দানেশকে কুড়াল দিয়ে আঘাত করে। ভিকটিম দানেশ মাটিতে পড়ে গেলে আসামি মোঃ আবু বক্কর সিদ্দিক তার সাথে থাকা ধারালো ছোরা দিয়ে হত্যার উদ্দেশ্যে কয়েকটা আঘাত করলে দানেশ রহমান গুরুতর আহত হলে আশপাশের লোকজন তাকে উদ্ধার করে আধুনিক সদর হাসপাতাল পঞ্চগড়ের নিয়ে যাওয়ার পথে গলেহা বাজারে মৃত্যু বরন করে।

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।