ঢাকাশুক্রবার , ২৯ ডিসেম্বর ২০২৩
  1. কারিগরি
  2. ক্যাম্পাস
  3. খেলাধুলা
  4. জব কর্নার
  5. দেশ-বিদেশ
  6. প্রাথমিক
  7. বিনোদন
  8. বিশ্ব-বিদ্যালয়
  9. মতামত
  10. মাদ্রাসা
  11. মাধ্যমিক
  12. শিক্ষাগুরু
  13. সম্পাদকীয়
  14. সারা দেশ
আজকের সর্বশেষ সবখবর

নাটোরে নির্বাচনী আচরণবিধি লঙ্ঘনের দায়ে ক্ষমা চাইলেন নাটোর-২ আসনের নৌকার প্রার্থী  

nasir uddin
ডিসেম্বর ২৯, ২০২৩ ৩:৩৪ অপরাহ্ণ
Link Copied!

 

 

শাহিন ইসলাম, রাজশাহী ব্যুরোচীফ:     নাটোর-২ (সদর-নলডাঙ্গা) আসনের আওয়ামী লীগের মনোনীত নৌকা প্রতীকের প্রার্থী ও বর্তমান সংসদ সদস্য শফিকুল ইসলাম শিমুলের নির্বাচনী প্রচারণায় সদর উপজেলার কাফুরিয়া ইউনিয়ন পরিষদ কার্যালয় ব্যবহার করায় নির্বাচনী আচরণবিধি লঙ্ঘনের দায়ে কারণ দর্শানোর (শোকজ) নোটিশ দেয় নির্বাচনী অনুসন্ধান কমিটি।

গতকাল (২৭ ডিসেম্বর) বুধবার নাটোর-২ আসনের নির্বাচনী অনুসন্ধান কমিটির চেয়ারম্যান এবং নাটোরের সহকারী জজ শারমিন খাতুনের শোকজ নোটিশের প্রেক্ষিতে ২৮ ডিসেম্বর বৃহস্পতিবার বিকেলে তার কার্যালয়ে স্ব-শরীরে হাজির হয়ে লিখিত ব্যাখ্যা প্রদান করেন নৌকার পার্থী ও বর্তমান সংসদ সংসদ শফিকুল ইসলাম শিমুল।

শফিকুল ইসলাম শিমুল তার ব্যাখ্যায় বলেন, গত (২৫ ডিসেম্বর) বুধবার আমার নির্বাচনী এলাকা ৫৯ (নাটোর-২) এর বিভিন্ন স্থানে গণসংযোগের সময়সূচি হিসেবে আমি কাফুরিয়া ইউনিয়নের বিভিন্ন গ্রাম, ওয়ার্ডের নেতাকর্মী ও ভোটারদের সঙ্গে মতবিনিময় করি। এসময় আমার নেতা-কর্মী, সমর্থক ও সাধারণ জনগন কাফুরিয়া ইউনিয়ন পরিষদ কার্যালয়ের সামনে উপস্থিত হয়।

তিনি বলেন, কাফুরিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নৌকা বিরোধী হওয়ায় তিনি (ইউপি চেয়ারম্যান) সুকৌশলে আমার নেতা-কর্মী-সমর্থক ও সাধারণ জনগণকে ইউনিয়ন পরিষদের ভেতরে ডেকে নেয়। পরে আমি উপস্থিত হয়ে বিষয়টি উপলব্ধি করলে নেতা-কর্মীদের সঙ্গে কথা বলে তাদেরকে সঙ্গে নিয়ে ইউনিয়ন পরিষদ থেকে বের হয়ে আসি।

শিমুল আরও বলেন, আমার এমন কাজে যদি নির্বাচনী আচরণ-বিধি লংঘন হয়ে থাকে, তা আমার সম্পূর্ণ অনিচ্ছাকৃত ভুল বা ত্রুটি। আমি আমার অনিচ্ছাকৃত ত্রুটি বা ভুলের জন্য আপনার নিকট আন্তরিকভাবে দুঃখিত। ভবিষ্যতে এরূপ কোনো ঘটনা যেন না ঘটে, সেই বিষয়ে আমি সচেতন থাকব। আমি ভবিষ্যতে এসব বিষয়ে সতর্ক থাকার অঙ্গীকার করছি।

###

 

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।