ঢাকামঙ্গলবার , ১১ জুন ২০২৪
  1. কারিগরি
  2. ক্যাম্পাস
  3. খেলাধুলা
  4. জব কর্নার
  5. দেশ-বিদেশ
  6. প্রাথমিক
  7. বিনোদন
  8. বিশ্ব-বিদ্যালয়
  9. মতামত
  10. মাদ্রাসা
  11. মাধ্যমিক
  12. শিক্ষাগুরু
  13. সম্পাদকীয়
  14. সারা দেশ

রাজশাহী শিক্ষা বোর্ডে পরীক্ষাকেন্দ্রের দায়িত্বশীলদের সঙ্গে মতামত বিনিময়

nasir uddin
জুন ১১, ২০২৪ ৭:৩৮ পূর্বাহ্ণ
Link Copied!

রাজশাহীর কারা প্রশিক্ষণ কেন্দ্র অডিটোরিয়ামে সোমবার সকালে মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষা বোর্ড রাজশাহীর চেয়ারম্যান প্রফেসর ড. মো. অলীউল আলমের সভাপতিত্বে ২০২৪ খ্রিষ্টাব্দের এইচএসসি পরীক্ষা কেন্দ্রের ভারপ্রাপ্ত কর্মকর্তাগণের সঙ্গে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রাজশাহী বিভাগীয় কমিশনার ড. দেওয়ান মুহাম্মদ হুমায়ূন কবীর।
অনুষ্ঠানে উপস্থিত ছিলেন রাজশাহী শিক্ষা বোর্ডের সচিব মো. হুমায়ূন কবীর, পরীক্ষা নিয়ন্ত্রক প্রফেসর মো. আরিফুল ইসলাম, কলেজ পরিদর্শক ও অতিরিক্ত দায়িত্বপ্রাপ্ত উপ-পরিচালক (হিসাব ও নিরীক্ষা) মো. এনামুল হক, বিদ্যালয় পরিদর্শক মহা. জিয়াউল হক, সিনিয়র সিস্টেম এনালিস্ট মোহাম্মদ শফিকুল ইসলাম, উপ-পরীক্ষা নিয়ন্ত্রক (উচ্চ মাধ্যমিক) মোছা. সেলিনা পারভীনসহ অন্যান্য কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ এবং রাজশাহী শিক্ষা বোর্ডের আওতাধীন আটটি জেলার ২০৩টি কেন্দ্র থেকে আগত কেন্দ্রের ভারপ্রাপ্ত কর্মকর্তাগণ।

সভায় স্বাগত বক্তব্য রাখেন রাজশাহী শিক্ষা বোর্ডের চেয়ারম্যান প্রফেসর ড. মো. অলীউল আলম। তিনি সুষ্ঠু, সুন্দর ও সুশৃঙ্খলভাবে পরীক্ষা গ্রহণের জন্য কেন্দ্রের ভারপ্রাপ্ত কর্মকর্তাদের প্রতি আহ্বান জানান।

তিনি বলেন, কোনো কেন্দ্রের ভারপ্রাপ্ত কর্মকর্তা যদি পরীক্ষা সংক্রান্ত বিষয়ে কোনো অবৈধ কার্যকলাপে জড়িত থাকেন, তবে বোর্ড কর্তৃক বিধি মোতাবেক আইনি ব্যবস্থা গ্রহণ করা হবে। তিনি কেন্দ্রের ভারপ্রাপ্ত কর্মকর্তাদের শিক্ষা বোর্ড, জেলা প্রশাসন, পুলিশ প্রশাসন, উপজেলা নির্বাহী কর্মকর্তাসহ তাঁর কেন্দ্রের আওতাধীন সকল মহাবিদ্যালয়ের সঙ্গে যোগাযোগ ও সমন্বয় করে সুষ্ঠু ও সুশৃঙ্খলভাবে পরীক্ষা গ্রহণের প্রতি গুরুত্বারোপ করেন। এছাড়া তিনি জনপ্রতিনিধি, প্রশাসন, আইন-শৃঙ্খলা বাহিনী এবং সকল শিক্ষক ও অভিভাবকদের আন্তরিক সহযোগিতা কামনা করেন।

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।