ঢাকাশুক্রবার , ১২ জানুয়ারি ২০২৪
  1. কারিগরি
  2. ক্যাম্পাস
  3. খেলাধুলা
  4. জব কর্নার
  5. দেশ-বিদেশ
  6. প্রাথমিক
  7. বিনোদন
  8. বিশ্ব-বিদ্যালয়
  9. মতামত
  10. মাদ্রাসা
  11. মাধ্যমিক
  12. শিক্ষাগুরু
  13. সম্পাদকীয়
  14. সারা দেশ

লালপুরে সড়ক দুর্ঘটনায় একজনের মৃত্যু !

nasir uddin
জানুয়ারি ১২, ২০২৪ ৬:২৬ অপরাহ্ণ
Link Copied!

এস ইসলাম, রাজশাহী ব্যুরো চীফ:

নাটোরের লালপুরে শ্বশুরবাড়ি এসে রাস্তা পারাপারের সময় মোটরসাইকেলের ধাক্কায় শামসুল আলম (৫২) নামে একজনের মৃত্যু হয়েছে।

বৃহস্পতিবার (১১ জানুয়ারী) রাত সাড়ে ৭টার দিকে লালপুর-ঈশ্বরদী আঞ্চলিক মহাসড়কের ঈশ্বরদী ইউনিয়নের গৌরীপুর মাসুমের মোড় এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

স্থানীয় সূত্রে ও নিহতের শ্যালক জাহাঙ্গীর আলম বলেন, শামসুল আলম তাদের বাড়িতে বেড়াতে এসেছিলেন। বৃহস্পতিবার সন্ধ্যায় মাসুমের মোড়ের চায়ের দোকানে চা খেয়ে বাড়িতে আসার জন্য রাস্তা পার হচ্ছিলেন। এ সময় পালিদেহা থেকে গৌরীপুরগামী একটি মোটরসাইকেল ধাক্কা দিলে গুরুতর আহত হন। স্থানীয়রা তাঁকে লালপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাঁকে মৃত ঘোষণা করেন।

ঈশ্বরদী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুল আজিজ রঞ্জু জানান, নিহত শামসুল আলম পাবনার ঈশ্বরদী উপজেলার সাঁড়া গোপালপুরের বাসিন্দা। তিনি ঈশ্বরদী পৌর ওয়ার্ড বিএনপির সাবেক সাংগঠনিক সম্পাদক।

লালপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক মাহমুদুর রহমান সাগর মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে বলেন, অতিরিক্ত রক্তক্ষরণের কারণে হাসপাতালে নেওয়ার আগেই তাঁর মৃত্যু হয়।

লালপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা নাছিম আহম্মেদ ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, দুর্ঘটনাকবলিত মোটরসাইকেলটি উদ্ধার করা হয়েছে। মোটরসাইকেলের চালক পালিয়ে গেছে।

###

এস ইসলাম

১২.০১.২০২৪

০১৭৬৪৯৬৪৫০২

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।