ঢাকাশুক্রবার , ২৯ ডিসেম্বর ২০২৩
  1. কারিগরি
  2. ক্যাম্পাস
  3. খেলাধুলা
  4. জব কর্নার
  5. দেশ-বিদেশ
  6. প্রাথমিক
  7. বিনোদন
  8. বিশ্ব-বিদ্যালয়
  9. মতামত
  10. মাদ্রাসা
  11. মাধ্যমিক
  12. শিক্ষাগুরু
  13. সম্পাদকীয়
  14. সারা দেশ
আজকের সর্বশেষ সবখবর

লালমনিরহাট জমির সংক্রান্ত ঘটনার জের ধরে দুই পক্ষের সংঘর্ষ আহত-২

nasir uddin
ডিসেম্বর ২৯, ২০২৩ ৬:১৩ অপরাহ্ণ
Link Copied!

 

রংপুর বিভাগীয় ব্যুরোচীফ:

লালমনিরহাটের হাতীবান্ধা উপজেলার নওদাবাস ইউনিয়নের পশ্চিম নওদাবাস এলাকার ৯ নং ওয়ার্ডে   জমি সংক্রান্ত ঘটনার যে ধরে দুই পক্ষের সংঘর্ষে  ২ জন আহত হলে   আহতদের কে হাতীবান্ধা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এ ভর্তি করা হয়েছে ।

 

জানা গেছে, ওই এলাকার তাইজুল ইসলাম,ও আব্দুর রহিমের মাঝে জমি জমা নিয়ে দীর্ঘদিন থেকে বিরোধ চলে আসছে তারই ধারাবাহিকতায়

 

গত শনিবার ২৩ ডিসেম্বর  বিকাল পাঁচটায় তাইজুলের বাড়ি সংলগ্ন জমিতে ময়লা ফেলাকে কেন্দ্র করে তাইজুলের স্ত্রী রাশেদা বেগম এর সাথে আব্দুর রহিমের মা রুপবানের কথা  কাটাকাটি হয় এক পর্যায়ে উভয়ের মধ্যে হাতাহাতি শুরু হলে তাদের এত চিৎকারে সময়  আশেপাশের লোকজন ছুটে আসে। এ সময় উভয় গ্রুপের সংঘর্ষে তাইজুলের স্ত্রী রাশেদা বেগম  ও রহিমের মা রুব্বান  মারাত্মক ভাবে আহত হলে তাদের উভয়কে উদ্ধার করে উপজেলার  স্থানীয় স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।

সংঘর্ষের সময় তাইজুলের চাচাত  ভাই মমিনুর রহমান বাড়ি থেকে তার ব্যবসা প্রতিষ্ঠানে যাওয়ার সময় ঘটনাস্থলে এলে তার সাথে থাকা ৮ লাখ টাকার একটি ব্যাগ রহিম মন্ডল ও তার লোকজন ছিনিয়ে নেয়।
এই ঘটনার পর তাইজুল ইসলাম বাদী হয়ে রহিম মন্ডলকে প্রধান আসামি করে মোট ১৮ জনের নামে হাতীবান্ধা থানায় লিখিত অভিযোগ দায়ের করেন।

এ ব্যাপারে হাতীবান্ধা থানার অফিসার ইনচার্জ সাইফুল ইসলাম জানান এ সংক্রান্ত একটি লিখিত অভিযোগ পেয়েছি যা তদন্ত সাপেক্ষে ব্যবস্থা গ্রহণ করা হবে।

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।