ঢাকাশনিবার , ৭ সেপ্টেম্বর ২০২৪
  1. আন্তর্জাতিক
  2. কারিগরি
  3. ক্যাম্পাস
  4. খেলাধুলা
  5. জব কর্নার
  6. দেশ-বিদেশ
  7. প্রাথমিক
  8. বিনোদন
  9. বিবিধ
  10. বিশ্ব-বিদ্যালয়
  11. মতামত
  12. মাদ্রাসা
  13. মাধ্যমিক
  14. শিক্ষা
  15. শিক্ষা ও স্বাস্থ্য
আজকের সর্বশেষ সবখবর

ইনজুরির কারণে এবছর আর খেলা হচ্ছে না উডের

shikshabatayon
সেপ্টেম্বর ৭, ২০২৪ ৪:৩৬ অপরাহ্ণ
Link Copied!

ইনজুরির কারণে পেসারদের জন্য সবচেয়ে বড় চ্যালেঞ্জগুলোর মধ্যে একটি হল, এবং বর্তমানে এই সমস্যায় ভুগছেন ইংলিশ পেসার মার্ক উড, যিনি কনুইয়ের গুরুতর চোটে আক্রান্ত হয়েছেন। এই কারণে, ২০২৪ সালে তাকে আর মাঠে দেখা যাবে না।

ম্যানচেস্টারের ওল্ড ট্রাফোর্ডে শ্রীলঙ্কার বিরুদ্ধে তিন ম্যাচের সিরিজের প্রথম টেস্টের তৃতীয় দিনে, উড তার ১১তম ওভারের প্রথম দুটি ডেলিভারি করার পর উরুতে তীব্র ব্যথা অনুভব করেন। চোট এত গুরুতর ছিল যে তাকে দ্রুত মাঠ ছাড়তে হয়।

বোলিংয়ের সময় অতিরিক্ত গতি প্রয়োগের ফলে কনুইয়ের হাড়ে চাপ পড়েছে, যা এই ইনজুরির কারণ। এই সমস্যার কারণে ২০২৪ সালের বাকি অংশে উড খেলতে পারবে না।

উডের পরিবর্তে ইংল্যান্ড দলে যুক্ত করা হয়েছে ২০ বছর বয়সী জস হালকে। ৬ ফুট ৭ ইঞ্চি লম্বা হাল প্রথম টেস্টেই উডের বদলে ফিল্ডিংয়ে নেমেছেন এবং আজ ওভালে অনুষ্ঠিত শেষ টেস্টে তার অভিষেক হয়েছে।

শ্রীলঙ্কা সিরিজের শুরু থেকেই উড গতিময় বোলিং করেছেন, এবং তার অতিরিক্ত গতি ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে ৩ ম্যাচের সিরিজেও ব্যাটারদের চাপের মধ্যে রেখেছিল। এই পারফরম্যান্সের কারণে উড একাদশের প্রধান পেসার হয়ে উঠেছিলেন। এখন তাকে হারিয়ে ইংল্যান্ড একটি বড় চ্যালেঞ্জের মুখোমুখি হয়েছে।

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।