ঢাকাশুক্রবার , ৬ সেপ্টেম্বর ২০২৪
  1. আন্তর্জাতিক
  2. কারিগরি
  3. ক্যাম্পাস
  4. খেলাধুলা
  5. জব কর্নার
  6. দেশ-বিদেশ
  7. প্রাথমিক
  8. বিনোদন
  9. বিবিধ
  10. বিশ্ব-বিদ্যালয়
  11. মতামত
  12. মাদ্রাসা
  13. মাধ্যমিক
  14. শিক্ষা
  15. শিক্ষা ও স্বাস্থ্য
আজকের সর্বশেষ সবখবর

কক্সবাজারে যৌথ বাহিনীর অভিযানে অস্ত্রসহ আট সন্ত্রাসী গ্রেফতার

shikshabatayon
সেপ্টেম্বর ৬, ২০২৪ ৬:০১ অপরাহ্ণ
Link Copied!

কক্সবাজারে যৌথ বাহিনীর অভিযান চলাকালে অস্ত্রসহ আটজনকে গ্রেফতার করা হয়েছে। আইনশৃঙ্খলা বাহিনী জানিয়েছে, তারা সন্ত্রাসী কর্মকাণ্ডে জড়িত।

শুক্রবার (৬ সেপ্টেম্বর) ভোরে কক্সবাজার সদরের পিএমখালী ইউনিয়নের মাইজপাড়া এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃতদের কাছ থেকে বিপুল পরিমাণ অস্ত্র ও গোলাবারুদ উদ্ধার করা হয়েছে।

র‌্যাব-১৫ এর সিনিয়র সহকারী পরিচালক মো. আবুল কালাম চৌধুরী এই তথ্য নিশ্চিত করেছেন। গ্রেফতারকৃতরা হলেন: পিএমখালী ইউনিয়নের মাইজপাড়া এলাকার মৃত কবির আহমদের ছেলে আবদুল মালেক, তার ভাই কলিম উল্লাহ, মৃত ফোরকান আহমদের ছেলে খোরশেদ আলম, মো. শফিউল্লাহর ছেলে হাসান শরীফ লাদেন, মোহাম্মদ আলীর ছেলে মোহাম্মদ শাহিন, মাহাবুল্লাহর ছেলে মোহাম্মদ মিজান, মাহমুদুল হকের ছেলে আব্দুল হাই এবং তার ভাই আবদুল আজিজ।

র‌্যাব কর্মকর্তা আবুল কালাম জানান, পিএমখালী ও পার্শ্ববর্তী এলাকায় চাঁদাবাজি, ছিনতাই ও আধিপত্য বিস্তারের মতো অপরাধমূলক কর্মকাণ্ডের ওপর নজর রাখা হচ্ছিল। তদন্তে কয়েকটি সন্ত্রাসী গ্রুপের নাম উঠে আসায় আইন-শৃঙ্খলা নিয়ন্ত্রণ ও জনসাধারণের নিরাপত্তা নিশ্চিত করতে যৌথ অভিযান চালানো হয়।

এদিন ভোরে নির্বাহী ম্যাজিস্ট্রেট নওশের ইবনে হালিমের নেতৃত্বে মাইজপাড়া এলাকা থেকে আটজনকে গ্রেফতার করা হয়। তাদের কাছ থেকে উদ্ধার হয়েছে: দুটি বিদেশি পিস্তল, তিনটি ওয়ানশুটার গান, দুটি এলজি পিস্তল, ৪৮ রাউন্ড কার্তুজ, তিনটি ম্যাগাজিন, দুটি কিরিচ ও একটি চাইনিজ কুঁড়াল।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃতরা তাদের অপরাধ স্বীকার করেছে এবং তাদের বিরুদ্ধে কক্সবাজার সদর মডেল থানায় মামলা দায়ের করা হয়েছে।

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।