ঢাকাশনিবার , ৭ সেপ্টেম্বর ২০২৪
  1. আন্তর্জাতিক
  2. কারিগরি
  3. ক্যাম্পাস
  4. খেলাধুলা
  5. জব কর্নার
  6. দেশ-বিদেশ
  7. প্রাথমিক
  8. বিনোদন
  9. বিবিধ
  10. বিশ্ব-বিদ্যালয়
  11. মতামত
  12. মাদ্রাসা
  13. মাধ্যমিক
  14. শিক্ষা
  15. শিক্ষা ও স্বাস্থ্য
আজকের সর্বশেষ সবখবর

ফাহিমের বক্তব্যে হাথুরু ও সাকিব সম্পর্কে যা বলা হয়েছে

shikshabatayon
সেপ্টেম্বর ৭, ২০২৪ ৭:৫৮ অপরাহ্ণ
Link Copied!

বাংলাদেশ দলের পাকিস্তানকে পরাজিত করার পর নানা গুজব ছড়িয়ে পড়েছে। এর মধ্যে একটি প্রধান গুজব হচ্ছে যে চন্ডিকা হাথুরুসিংহে ভারত সফরে দলের সঙ্গে থাকবেন না। এই গুজবের সত্যতা যাচাই করতে গিয়ে কিছু গুরুত্বপূর্ণ তথ্য উঠে এসেছে।

বিসিবি সভাপতি ফারুক আহমেদ হাথুরুসিংহেকে নিয়ে তার পূর্ববর্তী অবস্থান বজায় রেখেছেন। সভাপতির দায়িত্ব নেওয়ার পরও তিনি হাথুরুকে নিয়ে সুস্পষ্ট কোনো মন্তব্য করেননি। পাকিস্তানের বিপক্ষে বাংলাদেশ দলের সফল পারফরম্যান্সের পর ফারুকের অবস্থান পরিবর্তিত হতে পারে বলে মনে হচ্ছে না। হাথুরুকে ভারত সফরের জন্য বাদ দেওয়া যুক্তিযুক্ত মনে হচ্ছে না, কারণ বর্তমান পরিস্থিতি তার পক্ষে।

অন্যদিকে, বিসিবির পরিচালক নাজমুল আবেদীন ফাহিম জানিয়েছেন, হাথুরুসিংহে ভারত সফরে দলের সঙ্গে থাকবেন এবং ১৫ সেপ্টেম্বর তিনি ভারত যাবেন। এছাড়া, সাকিব আল হাসান ইংল্যান্ড থেকে সরাসরি ভারতে চলে যাবেন, এ বিষয়েও ফাহিম নিশ্চিত করেছেন।

ফাহিম আরও জানিয়েছেন যে, দলের সকল ক্রিকেটারই ফিট এবং ভারত সফরের জন্য প্রস্তুত থাকবেন। তবে, আবহাওয়ার কারণে কিছু সমস্যা হতে পারে বলে তিনি উল্লেখ করেছেন, কিন্তু এই বিষয়ে তারা যতটুকু সম্ভব প্রস্তুতি নেবেন।

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।