ঢাকাবুধবার , ৪ সেপ্টেম্বর ২০২৪
  1. আন্তর্জাতিক
  2. কারিগরি
  3. ক্যাম্পাস
  4. খেলাধুলা
  5. জব কর্নার
  6. দেশ-বিদেশ
  7. প্রাথমিক
  8. বিনোদন
  9. বিবিধ
  10. বিশ্ব-বিদ্যালয়
  11. মতামত
  12. মাদ্রাসা
  13. মাধ্যমিক
  14. শিক্ষা
  15. শিক্ষা ও স্বাস্থ্য
আজকের সর্বশেষ সবখবর

বিএনপি বিতরণ করল ১৩ কোটি টাকার ত্রাণ

shikshabatayon
সেপ্টেম্বর ৪, ২০২৪ ৩:২৯ অপরাহ্ণ
Link Copied!

বিএনপির স্থায়ী কমিটির সদস্য ডা. এ জেড এম জাহিদ হোসেন বুধবার (৪ সেপ্টেম্বর) নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে জানিয়েছেন যে, দলটি বন্যা দুর্গতদের মধ্যে ১৩ কোটি টাকার বেশি ত্রাণ বিতরণ করেছে। তিনি উল্লেখ করেন যে, বিএনপি সুবিধাভোগী নৈতিকভাবে দুর্বল ব্যক্তিদের ত্রাণ সহায়তা প্রদান করছে না এবং আগামী দুইদিন খাদ্যদ্রব্য বিতরণের পর পুনর্বাসন কার্যক্রমে ঘরবাড়ি মেরামত, গবাদিপশু ও কৃষি সহায়তা প্রদান করা হবে।

জাহিদ আরও বলেন, নির্বাচন কমিশনকে জনরোষ থেকে বাঁচানোর জন্য পদত্যাগ করা উচিত এবং গত সরকারের সুবিধাভোগীদের বাদ দিয়ে দুদক পুনর্গঠন করতে হবে। তিনি অভিযোগ করেন, পূর্ববর্তী সরকারের লোকেরা দুদককে দুর্নীতির সহায়তা করেছে এবং সুবিধাভোগীদের বিতাড়িত করা সরকারের দায়িত্ব।

তিনি বর্তমান নির্বাচন কমিশনের সমালোচনা করে বলেন, তিনটি নির্বাচন কমিশন বাংলাদেশের নির্বাচন ব্যবস্থাকে ধ্বংস করেছে এবং বর্তমান কমিশনের সদস্যরা কলঙ্কিত নির্বাচন পরিচালনা করেছেন। ছাত্রজনতার আন্দোলনের পরও আওয়ামী লীগ ক্ষমতা ধরে রেখেছে বলে মন্তব্য করেন জাহিদ।

এ সময় উপস্থিত ছিলেন বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টা আব্দুস সালাম আজাদ, যুগ্ম মহাসচিব আব্দুস সালাম আজাদ, স্বেচ্ছাসেবক বিষয়ক সম্পাদক মীর শরাফত আলী সপু, তাইফুল ইসলাম টিপু এবং জাহিদুল কবির প্রমুখ।

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।