ঢাকারবিবার , ৮ সেপ্টেম্বর ২০২৪
  1. আন্তর্জাতিক
  2. কারিগরি
  3. ক্যাম্পাস
  4. খেলাধুলা
  5. জব কর্নার
  6. দেশ-বিদেশ
  7. প্রাথমিক
  8. বিনোদন
  9. বিবিধ
  10. বিশ্ব-বিদ্যালয়
  11. মতামত
  12. মাদ্রাসা
  13. মাধ্যমিক
  14. শিক্ষা
  15. শিক্ষা ও স্বাস্থ্য
আজকের সর্বশেষ সবখবর

বিসিবিতে ১৭ বছরের দুর্নীতির তদন্ত শুরু করার দাবি সাবেক পরিচালকদের

shikshabatayon
সেপ্টেম্বর ৮, ২০২৪ ১২:৩২ পূর্বাহ্ণ
Link Copied!

বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) নতুন সভাপতি ফারুক আহমেদ ও নতুন পরিচালক নাজমুল আবেদিন ফাহিমকে স্বাগত জানিয়েছেন বিসিবির সাবেক পরিচালকরা। আজ শনিবার মিরপুর শেরে বাংলা স্টেডিয়ামে গিয়ে সাবেক সহ-সভাপতি শাহ নুরুল কবির শাহীনসহ আরও আটজন সাবেক পরিচালক ফারুক আহমেদ ও ফাহিমের সঙ্গে সৌজন্য সাক্ষাৎ করেন।

সাবেক পরিচালকরা হলেন: কাজী মহিউদ্দিন বুলবুল, রফিকুল ইসলাম, আব্দুল্লাহ আল ফুয়াদ রেদোয়ান, শফিকুল ইসলাম, শহিদুজ্জামান শহীদ, কাইয়ুম চৌধুরী, জাহিপরিচালকদেরদ হোসেন এবং আসাদুজ্জামান। তারা সবাই বিএনপি আমলে (২০০১-২০০৬) বিসিবির পরিচালনা পর্ষদের সদস্য ছিলেন।

সৌজন্য সাক্ষাতের পর, একটি অনানুষ্ঠানিক বৈঠক অনুষ্ঠিত হয়। এই বৈঠকে ফারুক আহমেদ, নাজমুল আবেদিন ফাহিম এবং বিসিবির সিইও নিজাম উদ্দিন চৌধুরী উপস্থিত ছিলেন। বৈঠকের সময় ফারুক আহমেদ তার ভবিষ্যৎ পরিকল্পনার কথা সাবেক পরিচালকদের জানান এবং তারা তাকে পূর্ণ সহযোগিতার প্রতিশ্রুতি দেন।

বৈঠক শেষে শাহ নুরুল কবির শাহীন বলেন, “আমরা ক্রিকেট খেলেছি এবং ক্রিকেট সংগঠক হিসেবে দীর্ঘ অভিজ্ঞতা রয়েছে। তাই ক্রিকেটের প্রতি আমাদের মায়া রয়েছে। আমরা বিসিবি সভাপতিকে সব ধরনের সহযোগিতা করার কথা জানিয়েছি।”

মহিউদ্দিন বুলবুল বলেন, “একসময় আমাদের বোর্ড থেকে চলে যেতে হয়েছিল, কিন্তু আমরা ক্রীড়া উন্নয়নে সমর্থন জানাতে এসেছি। ভবিষ্যতে খেলাধুলার উন্নয়নে আমাদের সহায়তা থাকবে।”

আরেক সাবেক পরিচালক কাইয়ুম চৌধুরী বিসিবির গত ১৭ বছরের দুর্নীতির সুষ্ঠু তদন্তের দাবি করে বলেন, “বিসিবিতে ব্যাপক দুর্নীতি হয়েছে। এই দুর্নীতির সুষ্ঠু তদন্ত হওয়া উচিত।”

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।