ঢাকাশনিবার , ৭ সেপ্টেম্বর ২০২৪
  1. আন্তর্জাতিক
  2. কারিগরি
  3. ক্যাম্পাস
  4. খেলাধুলা
  5. জব কর্নার
  6. দেশ-বিদেশ
  7. প্রাথমিক
  8. বিনোদন
  9. বিবিধ
  10. বিশ্ব-বিদ্যালয়
  11. মতামত
  12. মাদ্রাসা
  13. মাধ্যমিক
  14. শিক্ষা
  15. শিক্ষা ও স্বাস্থ্য
আজকের সর্বশেষ সবখবর

ভুটানের বিরুদ্ধে দ্বিতীয় ম্যাচে রাকিবের অনুপস্থিতি

shikshabatayon
সেপ্টেম্বর ৭, ২০২৪ ১০:৫৯ অপরাহ্ণ
Link Copied!

বাংলাদেশ দলের প্রধান ফরোয়ার্ড রাকিব হোসেন ভুটানের বিরুদ্ধে প্রথম ম্যাচে চোট পাওয়ার পর দ্বিতীয় ম্যাচে অংশ নিতে পারবেন না। চোটের কারণে তাকে হাসপাতালে নেওয়া হয়েছিল এবং চিকিৎসকের পরামর্শে তাকে দ্বিতীয় ম্যাচে খেলানো সম্ভব নয়। তবে, সহকারী কোচ হাসান আল মামুন আশাবাদী যে, রাকিব শিগগিরই জাতীয় দলে ফিরবেন।

তবে, দলের অধিনায়ক জামাল ভূঁইয়া দ্বিতীয় ম্যাচে জয়লাভের আশাবাদ ব্যক্ত করেছেন। তিনি জানান, প্রথম ম্যাচ জিতে তারা ৫০ শতাংশ লক্ষ্য পূরণ করেছেন এবং দ্বিতীয় ম্যাচও জিততে চান যাতে ৩ পয়েন্ট অর্জন করতে পারেন। জামাল ভুটানের খেলোয়াড়দের প্রশংসা করেন, যদিও তাদের কয়েকজন নিয়মিত ফুটবলার অনুপস্থিত ছিল। তিনি বিশ্বাস করেন ভুটান শেষ ম্যাচেও শক্তিশালী প্রতিপক্ষ হিসেবে লড়বে এবং বাংলাদেশ দলের হাল ছাড়বে না।

সহকারী কোচ হাসান আল মামুন জানিয়েছেন, ভুটান প্রথম ম্যাচে ৪-২-৩-১ কৌশল ব্যবহার করেছে, যা তাদের পূর্বের কৌশল থেকে কিছুটা ভিন্ন। তিনি জানান, বাংলাদেশ দলের ভুলগুলো চিহ্নিত করা হয়েছে এবং সেগুলোর সমাধান করে পরবর্তী ম্যাচে খেলার প্রস্তুতি নেওয়া হচ্ছে।

বাংলাদেশ দলের মূল লক্ষ্য এই সফরে দুটি জয় অর্জন করে ফিফা র্যাংকিংয়ে উন্নতি করা। হাসান আল মামুন বলেন, “আমরা এখানে ফিফা র্যাংকিংয়ে উন্নতির জন্য এসেছি এবং এখন সমশক্তির দলের বিরুদ্ধে খেলে উন্নতি করার চেষ্টা করছি।”

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।