ঢাকাশুক্রবার , ৬ সেপ্টেম্বর ২০২৪
  1. আন্তর্জাতিক
  2. কারিগরি
  3. ক্যাম্পাস
  4. খেলাধুলা
  5. জব কর্নার
  6. দেশ-বিদেশ
  7. প্রাথমিক
  8. বিনোদন
  9. বিবিধ
  10. বিশ্ব-বিদ্যালয়
  11. মতামত
  12. মাদ্রাসা
  13. মাধ্যমিক
  14. শিক্ষা
  15. শিক্ষা ও স্বাস্থ্য
আজকের সর্বশেষ সবখবর

লালপুরে বিলমাড়িয়া বাজার কমিটির ত্রি-বার্ষিক নির্বাচন আগামীকাল

shikshabatayon
সেপ্টেম্বর ৬, ২০২৪ ৬:০৮ অপরাহ্ণ
Link Copied!

এস ইসলাম, লালপুর(নাটোর) প্রতিনিধি

নাটোরের লালপুরে দীর্ঘদিন পর ভোটের মাধ্যমে অনুষ্ঠিত হতে যাচ্ছে ঐতিহ্যবাহী বিলমাড়ীয়া বাজার বণিক সমিতির ব্যবস্থাপনা কমিটির ত্রি-বার্ষিক নির্বাচন।

এ নির্বাচনকে কেন্দ্র করে জমে উঠেছে শেষ মুহূর্তের প্রচারণা, বাজারের ব্যবসায়ীদের মধ্যে উৎসবমুখর পরিবেশ বিরাজ করছে। নির্বাচনকে সামনে রেখে বাজার এলাকাজুড়ে প্রার্থীদের পোষ্টারে ছেয়ে গেছে। বাজারের অলি-গলিতে প্রার্থীদের বিভিন্ন প্রতীক শোভা পাচ্ছে। বাজারের উন্নয়নসহ নানা প্রতিশ্রুতি নিয়ে ভোটারদের কাছে ছুটে যাচ্ছেন প্রার্থীরা।

ভোটারেরাও বাজারের কাঙ্খিত উন্নয়নে প্রার্থীদের কাছ থেকে প্রতিশ্রুতি আদায় করে নিচ্ছেন। সকাল থেকে গভীর রাত পর্যন্ত প্রার্থীদের প্রচার প্রচারনায় মুখরিত এখন বিলমাড়ীয়া বাজার এলাকা।

এবারের নির্বাচনে সভাপতি পদে ২ জন ও সাধারণ সম্পাদক পদে ৩ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন। আগামীকাল   (৭সেপ্টেম্বর) শনিবার নির্বাচনের ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে। নির্বাচনে সভাপতি পদে ২ জন, মোঃ মাসুদ রানা সরদার (আনারস) ও মোঃ শরিফুল ইসলাম শরিফ (ছাতা) প্রতীক নিয়ে প্রতিদ্বন্দ্বিতা করছেন। সাধারণ সম্পাদক পদে ৩ জন, মোঃ মোমিনুল ইসলাম (টিউবওয়েল), মোঃ মতিউর রহমান (দেওয়াল ঘড়ি) ও মোঃ মুনতাজ আলী (ফুটবল)। প্রতীক নিয়ে প্রতিদ্বন্দ্বিতা করছেন।

বাজারের ব্যবসায়ীরা জানিয়েছেন দীর্ঘদিন পর এ নির্বাচন অনুষ্ঠিত হওয়ায় তাদের মধ্যে উৎসবের আমেজ বিরাজ করছে। ব্যবসায়ীদের স্বার্থ সংশ্লিষ্ট বিষয় নিয়ে যারা কাজ করতে পারবেন এমন প্রার্থীদের তারা ভোট দেবেন।

নির্বাচন সুষ্ঠু ও নিরপেক্ষ করতে ইতোমধ্যেই সব ধরনের ব্যবস্থা করা হয়েছে বলে জানিয়েছেন বিলমাড়িয়া বাজার বণিক সমিতির নির্বাচন পরিচালনা কমিটির সদস্যরা। ওইদিন সঠিক সময় ও পরিবেশ বজায় রেখে ভোটগ্রহন করা হবে বলে জানান তারা।

ত্রি-বার্ষিক এ নির্বাচনে ২৮৩ জন ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করবেন। দুর্নীতিমুক্ত এবং বাজারের ব্যবসায়ীদের স্বার্থে নতুন কমিটি কাজ করবেন এমন প্রত্যাশা করছেন বাজারের ব্যবসায়ীরা।

####

এস ইসলাম

লালপুর (নাটোর) প্রতিনিধি।

০৬/০৯/২০২৪

০১৭৬৪৯৬৪৫০২

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।