ঢাকারবিবার , ২৫ ফেব্রুয়ারি ২০২৪
  1. কারিগরি
  2. ক্যাম্পাস
  3. খেলাধুলা
  4. জব কর্নার
  5. দেশ-বিদেশ
  6. প্রাথমিক
  7. বিনোদন
  8. বিশ্ব-বিদ্যালয়
  9. মতামত
  10. মাদ্রাসা
  11. মাধ্যমিক
  12. শিক্ষাগুরু
  13. সম্পাদকীয়
  14. সারা দেশ

ঘাতক ট্রাকের চাকায় পিষ্ট হয়ে মাদ্রাসা ছাত্র নিহত

nasir uddin
ফেব্রুয়ারি ২৫, ২০২৪ ৩:৩৪ অপরাহ্ণ
Link Copied!

 

লুৎফর রহমান,লালমনিরহাট জেলা প্রতিনিধি:

লালমনিরহাটে ট্রাকের চাকায় পিষ্ট হয়ে আব্দুল্লাহ(১১) নামের এক মাদ্রাসা শিক্ষার্থীর মর্মান্তিক মৃত্যু হয়েছে। শনিবার(২৪ ফেব্রæয়ারী) বিকোল সাড়ে ৫ টার দিকে লালমনিরহাট কেন্দ্রীয় বাস টার্মিনাল এলাকার বিনিময় ফিলিং স্টেশনের সামনে এ দূর্ঘটনা ঘটে।
নিহত আব্দুল্লাহ সদর উপজেলার পশ্চিম হাঁড়িভাঙ্গার তালিমুল ইনসান কওমিয়া হাফিজিয়া মাদ্রাসার ছাত্র এবং একই এলাকার রাজু মিয়ার ছেলে। পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, এক বন্ধুর একটি বাইসাইকেলের পেছনে চড়ে আব্দুল্লাহ মিশন মোড় থেকে হাড়িভাঙ্গা বাড়ির উদ্দেশ্যে লালমনিরহাট-রংপুর মহাসড়ক ধরে যাচ্ছিল। একই দিক থেকে একটি মটর সাইকেল বাইসাইকেলের বামপাশ ঘেষে তাদের পার হওয়ার সময় বাইসাইকেলের সাথে ধাক্কা খেলে বাইসাইকেলের পেছনে থাকা আব্দুল্লাহ ছিটকে সড়কে পড়ে যায়। এ সময় একই দিক থেকে আসা একটি ট্রাকের (চট্টমেট্রো) পেছনের চাকায় পিষ্ট হয়ে ঘটনাস্থলেই নিহত হয় আব্দুল্লাহ। তবে সাইকেলে থাকা অপর আরোহী রাস্তার বিপরীত পাশে পড়ে যাওয়ায় বেচে যায়।
লালমনিরহাট ট্রাফিক পুলিশের পরিদর্শক আশীষ কুমার বলেন, ঘাতক ট্রাকটিকে আটক করা হয়েছে। এছাড়া আব্দুল্লাহর লাশ তার পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।
লালমনিরহাট সদর থানার ওসি ওমর ফারুক এ ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। তিনি জানান, ঐ মাদরাসাছাত্রের লাশ উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় আইনগত ব্যবস্থা নেয়া হবে।

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।