ঢাকামঙ্গলবার , ৪ জুলাই ২০২৩
  1. কারিগরি
  2. ক্যাম্পাস
  3. খেলাধুলা
  4. জব কর্নার
  5. দেশ-বিদেশ
  6. প্রাথমিক
  7. বিনোদন
  8. বিশ্ব-বিদ্যালয়
  9. মতামত
  10. মাদ্রাসা
  11. মাধ্যমিক
  12. শিক্ষাগুরু
  13. সম্পাদকীয়
  14. সারা দেশ
আজকের সর্বশেষ সবখবর

আসন্ন সংসদ নির্বাচন কে সামনে রেখে প্রার্থী ঘোষণা দিলেন আ’লীগ নেতা-আতিক

shikshabatayon
জুলাই ৪, ২০২৩ ১০:১২ অপরাহ্ণ
Link Copied!

এস ইসলাম, লালপুর(নাটোর) প্রতিনিধি।

আসন্ন দ্বাদশ সংসদ নির্বাচন কে সামনে রেখে নাটোর -১ (লালপুর -বাগাতিপাড়া) আসনে প্রার্থী ঘোষণা দিলেন আওয়ামীলীগের কেন্দ্রীয় নেতা আতিকুল হক আতিক।

মঙ্গলবার ৪ঠা জুলাই বেলা সাড়ে এগারোটার দিকে লালপুর উপজেলার হল মোড়স্থ নিজস্ব কার্যালয়ে সংবাদ সম্মেলনের মাধ্যমে নাটোর-১ আসনে আওয়ামীলীগের দলীয় মনোনয়ন প্রত্যাশী হিসেবে ঘোষণা দিলেন আতিকুল হক আতিক। তিনি আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে এই আসনে আওয়ামীলীগের এমপি প্রার্থী হতে চাই।

তিনি এলাকাবাসীর কাছে পরিছন্ন, মিষ্টভাষী, মিসুক ও কর্মীবান্ধব নেতা হিসেবে পরিচিত। তার ও তার পরিবারের আওয়ামিলীগ হিসাবে বর্নাঢ্য রাজনৈতিক ইতিহাস ও ঐতিহ্য রয়েছে। তার দাদা মরহুম ছইমুদ্দিন প্রামানিক মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক ছিলেন, তিনি ১৯৬৬ হতে ১৯৮৮ সাল পর্যন্ত (আমৃত্যু) ঈশ্বরদী ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক, সভাপতি ও থানা আওয়ামীলীগের সহ-সভাপতি হিসেবে দায়িত্ব পালন করেছে। যুদ্ধকালীন সময়ে তিন মাস মুক্তিযোদ্ধারা তার বাড়িতে থেকে যুদ্ধ করেছে। তার আপন চাচা মরহুম মাজদার রহমান একজন বীর মুক্তিযোদ্ধা ছিলেন। তার নানা মরহুম আব্দুস সাত্তার চৌধুরী ১৯৬৬ সাল থেকে ১৯৮১ সাল পর্যন্ত লালপুর ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করেছে। এমন এক আওয়ামীলীগ রাজনৈতিক পরিবারে বেড়ে ওঠা। আতিকুল হক আতিক এর রাজনৈতিক জীবনেও রয়েছে এক সৃজনশীলতার পরশ। তিনি রাজশাহী বিশ্বদ্যালয়ের ছাত্রলীগের সাবেক সাংগঠনিক, বাংলাদেশ কৃষক লীগের কেন্দ্রীয় কমিটির সাবেক সাংগঠনিক সম্পাদক ও বর্তমান কৃষি ও সমবায় বিষয়ক কেন্দ্রীয় উপ কমিটির সদস্য এবং নাটোর জেলা আওয়ামীলীগের কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক এর দায়িত্বে আছেন। লালপুর হল মার্কেটে অবস্থিত তার নিজস্ব অফিস কক্ষে সংবাদ সম্মেলনে তার ঐতিহ্য মন্ডিত রাজনৈতিক ইতিহাস তুলে ধরেন। বক্তব্যের শুরুতে তিনি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তার পরিবারের সদস্যদের সহ জাতীয় চার নেতা এবং শহীদদের প্রতি শ্রদ্ধা জ্ঞাপন করেন। তিনি আওয়ামীলীগের দলীয় মনোনয়ন পেয়ে সংসদ সদস্য নির্বাচিত হলে,তার নির্বাচনী এলাকায় কৃষি বিশ্ববিদ্যালয়,

ইকোনোমিক জোন স্থাপন, নর্থ বেঙ্গল সুগার মিলস্ লিমিটেডকে আধুনিকায়ন, দুই উপজেলায় টেকনিক্যাল স্কুল ও কলেজ স্থাপন সহ এলাকার কাঁচা রাস্তা পাকাকরণ এবং বিভিন্ন উন্নয়ন মূলক কাজের প্রতিশ্রুতি দেন। এছাড়া বাংলাদেশ বিনির্মাণে সবাইকে নৌকা প্রতীকে ভোট দেওয়ার আহ্বান জানান।

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।